রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে, লিপি ওসমান ফতুল্লায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় রায়হান গ্রেফতার সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদরাসাছাত্রের মৃত্যু বাড়বে তেলের দাম, আসতে পারে অর্থনৈতিক সংকট

পুরো জাতি নির্বাচনের জন্য প্রস্তুত, শামীম ওসমান

সংবাদ নারায়ণগঞ্জ:- নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, পৃথিবীর বহু জায়গায় নির্বাচন হচ্ছে। সেখানে কোন কথা নেই। গাজায় হাসপাতালে আগুন দিচ্ছে, সেখানে মানবাধিকার নিয়ে প্রশ্ন ওঠে না। শুধু বাংলাদেশ নিয়ে তারা খুব উদগ্রীব। এর কারণ আমাদের ভৌগলিক সীমা। আমরা খুব গুরুত্বপূর্ণ জায়গায় আছি। একারণেই লন্ডনে থাকা খুনী তারেক রহমানের নির্দেশে যেকোন উপায়ে তারা এই নির্বাচনটা বন্ধ করতে চায়।

(১৪ নভেম্বর) মঙ্গলবার ফতুল্লার পঞ্চবটীতে পঞ্চবটী-মুক্তারপুর সড়কের কাজের উদ্বোধন অনুষ্ঠানে  এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, তাদের মূল উদ্দেশ্য কেয়ারটেকার না। ওদের উদ্দ্যেশ্য বাংলাদেশে একটা পাপেট সরকার আনা এবং দেশটাকে একটা কলোনির মত করে চালানো।

নির্বাচন নিয়ে শামীম ওসমান বলেন, আমরা আশা করছি আগামী দুই তিন দিনের মধ্যে তফসিল ঘোষণা হবে। পুরো জাতি নির্বাচনের জন্য প্রস্তুত হয়ে আছে। তবে বিএনপি ও জামায়াত, যারা স্বাধীনতার বিপক্ষে ছিল, ২০১৩ ও১৪ সালে ওরা যেভাবে আগুন সন্ত্রাস করেছিল আবারও সে পায়তারা আছে। আমাদের কাছে খবর আছে আগামী সাত আট দিন ওরা এটা আরও বাড়াবে।

নির্বাচন হবে, সময়মত হবে। কিছু ডালপালা হয়ত ভাঙবে, কিছু শামীম ওসমান হয়ত মরবে। ওরা আমাদের ওপর আঘাত করতেই পারে। বারবার করেছে৷ জাতির পিতার কন্যাকে হত্যার চেষ্টা করেছে, আমাদের ওপর বোমা হামলা করেছে। আমাদের ওপর নির্দেশ শান্তিপূর্ণ অবস্থান বজায় রাখতে। আমরা সেটা রাখবো। সময়মত নির্বাচন হবে এবং উন্নয়ন চলমান থাকবে।

তিনি আরো বলেন, আমরা জনগণের সেবক। আমরা জনগণকে নিয়ে চলি। জনগণ যদি ওদের প্রতিহত করতে চায় আমরা প্রতিহত করবো। ওদের বলতে চাই আপনারও বাড়িঘর আছে। মানুষ ওদিকে চোখ দিলে তখন তাদের রক্ষা করা আমাদের জন্য কঠিন হয়ে যাবে।

এসময় আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD